কাঁচা আমের ভর্তা
- মোহাম্মদ ইরফান ২৮-০৪-২০২৪

টিনের চালে আম পড়েছে
নে কুড়িয়ে নে
কাঁচা আমের ভর্তা আমায়
দে বানিয়ে দে।

পোড়া মরিচ,কাঁচা মরিচ
ঘানি ভাঙ্গা তেল
পিয়াজ,রসুন,লবন,চিনি
সবটা দিয়ে ফেল্।

ধনিয়া পাতা,সরষে বাটা
একটু পরে দিস
আমের বোটা ফেলে দিবি
এইটা হল বিষ।

কাঁচা আমের ভর্তা দেখে
জিহ্বায় এলো জল
এতো দেরি করলে তোরা
খাবো কখন বল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।